Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

মিটিং/সেমিনার/সভা
১৫ জানুয়ারি, ২০২৪ 
খুলনা রেঞ্জের নভেম্বর ও ডিসেম্বর, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত


অদ্য ১৫ জানুয়ারি, ২০২৪ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের নভেম্বর ও ডিসেম্বর, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয় উক্ত সভায় সভাপতিত্ব করেন।  
এসময় নভেম্বর, ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে
'যশোর', শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নাভারণ সার্কেল, যশোর ও শ্রেষ্ঠ থানা হিসেবে কোতয়ালী থানা, যশোর কে পুরস্কৃত করা হয়।এসআই (নি.) নীতিশ বিশ্বাস, দর্শনা থানা, চুয়াডাঙ্গা ও এএসআই (নি.)মারুফুল ইসলাম, দর্শনা থানা, চুয়াডাঙ্গাকে যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করা হয়। নভেম্বর, ২০২৩ মাসে বিশেষ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব সাইফুল আলম, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল মেহেরপুর  ও এসআই (নিঃ) রাজেশ কুমার দাশ, জেলা গোয়েন্দা শাখা, যশোর সহ খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ দফাদার মোঃ কাওসার আলী, সুলতানপুর, দর্শনা, চুয়াডাঙ্গা ও শ্রেষ্ঠ মহল্লাদার আব্দুর রহমান, ১৪ নং নরেন্দ্রপুর ইউনিয়ন, কোতয়ালী মডেল থানা, যশোর।
এছাড়া ডিসেম্বর, ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে
 'চুয়াডাঙ্গা', শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ক-সার্কেল, যশোর ও শ্রেষ্ঠ থানা হিসেবে কোতয়ালী থানা, যশোর কে পুরস্কৃত করা হয়।এসআই (নি.) মোঃ রফিকুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা ও এএসআই (নি.)মিয়া তৌহিদুল ইসলাম, কোতয়ালী মডেল থানা, যশোর যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করা হয়। ডিসেম্বর, ২০২৩ মাসে বিশেষ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব সাইফুল আলম, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল মেহেরপুর, এসআই (নিঃ) মোঃ রেয়াজুল ইসলাম, আলমডাঙ্গা থানা, চুয়াডাঙ্গা ও মোঃ মফিজুল ইসলাম, পিপিএম, জেলা গোয়েন্দা শাখা, যশোর সহ খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ দফাদার মোঃ বুলু মিয়া, ১২ নং কছুন্দি ইউনিয়ন, দূর্গাপুর, থানা ও জেলা সাতক্ষীরা ও শ্রেষ্ঠ মহল্লাদার ২ নং বিনোদপুর ইউনিয়ন, মাহম্মদপুর, মাগুরা জেলাকে পুরস্কৃত করেন জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয়। 
ডিআইজি মহোদয় সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে জেলার আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ, অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন, আওতাধীন জেলা ও ইউনিটের নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড, থানা এলাকায় ওপেন হাউজ ডে, কমিউনিটি ও বিট পুলিশিং সভা, উঠান বৈঠক সহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।
সভায় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), খুলনা রেঞ্জ ,জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা, জনাব জয়দেব চৌধুরী বিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট),খুলনা রেঞ্জ এবং খুলনা রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার, খুলনা রেঞ্জের কমান্ড্যান্ট (এসপি), ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপারবৃন্দ এবং পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।